Saturday, April 27, 2024
Homeরংপুর বিভাগরংপুর জেলারমজানে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে তারাগঞ্জের হোটেল-রেঁস্তোরায় ইউএনও’র অভিযান

রমজানে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে তারাগঞ্জের হোটেল-রেঁস্তোরায় ইউএনও’র অভিযান

খলিলুর রহমান- নিজস্ব প্রতিনিধিঃ
পবিত্র মাহে রমজানে নিরাপদ খাদ্য নিশ্চিতের লক্ষ্যে তারাগঞ্জ উপজেলার হোটেল ও রেস্তোরায় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত।

রংপুরের তারাগুঞ্জে আজ শনিবার (২৩ মার্চ) পবিত্র মাহে রমজানে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হোটেল ও রেস্তরাগুলোতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় হোটেল রেঁস্তোরোয় খাবারের মান পর্যবেক্ষণ করে খাবারের সাথে নিষিদ্ধ রাসায়নিক দ্রব্য সাল্টু মেশানো, পঁচা ডিম ব্যবহার এবং অত্যন্ত নোংরা পরিবেশে খাবার প্রস্তুত করতে দেখে, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯’র বিভিন্ন ধারায় ৩টি হোটেল ব্যবসায়িকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা, বণিক সমিতির সভাপতি জয়নাল আবেদিনা আফান, ইজারাদার, কুর্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজালুল হক সরকারসহ তারাগঞ্জ থানা পুলিশ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল রানা বলেন, হোটেল ও রেস্তোরাগুলোতে যাতে ভেজাল পণ্য, পঁচা ও বাসি খাবার বিক্রি না করার জন্য সচেতন করা হয়েছে, উৎপাদিত খাদ্যে নিষিদ্ধ কেমিক্যাল ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির দায়ে তিনটি হোটেল ব্যবসায়িকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments